২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়া পৌর নির্বাচনে ধানের শীষের বিজয় হবে : জুনেদ

আপডেট: জানুয়ারি ৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া পৌরসভার নির্বাচনের বিএনপি দলীয় ধানের শীষের প্রতিদ্বন্দ্বি সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ বলেছেন আগামী ১৬ জানুয়ারির পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে এবং ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার সুযোগ দিলে তিনি বিজয়ী হবেন। তিনি বিগত ২০১৬ সালের পৌর নির্বাচনে ধানের শীষের নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়ার কথা উল্লেখ করে বলেন, ঐ সময় একটি ভোট কেন্দ্রের ফলাফল আটকে রেখে মাত্র ৫৬ ভোটের ব্যবধানে তাকে পরাজিত করে নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছিল। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এ ধরনের কোন ষড়যন্ত্র না হলে আগামী নির্বাচনে জনগণের ভোটে তার নিশ্চিত বিজয় হবে। শুέবার বিকেলে কুলাউড়া শহরের এক অভিজাত হোটেলে এক প্রেস ব্রিফিং এ তিনি একথা বলেন।
ধানের শীষের প্রতিদ্বন্দ্বি সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ আরও বলেন, তার নির্বাচনী প্রচারনায় নৌকা প্রতিকের প্রার্থী বিভিন্ন ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। সময় সময় বিষয়টি তিনি জেলা ও উপজেলা প্রশাসনকে অবহিত করে আসছেন। তিনি প্রশাসনকে নৌকা প্রতিকের প্রার্থীর প্রচারনায় যে ধরনের সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে, একই ধরনের সুবিধা তাকে দেয়ার দাবী জানান। তিনি পৌরবাসীদের আশ^স্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে সরকারের সহযোগিতায় শহরের ড্রেনেজ ব্যবস্থা ও পানি সমস্যার সমাধান করবেন।
উপজেলা বিএনপি সম্পাদক বদরুজ্জামান সজল এর পরিচালনায় প্রেস ব্রিফিং এ ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি এডভোকেট নওয়াব আলী আব্বাছ খান বলেন, দেশে নির্বাচনী ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। এক্ষেত্রে কুলাউড়া ব্যতিέম। কুলাউড়ায় রাজনৈতিক সম্প্রীতির এক ঐতিহ্য রয়েছে। ভবিষ্যত প্রজম্মের জন্য সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রেখে নির্বাচন করার জন্য তিনি সকল প্রার্থী ও কর্মী-সমর্থকদের আহ্বান জানান।
প্রেস ব্রিফিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রেদওয়ান খাঁন, সহ-সভাপতি শামীম আহমদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ভুঁইয়া ও মইনুল হক বকুল, সাংগঠনিক সুফিয়ান আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, দপ্তর আব্দুল মোহিত সবুজ, পৌর বিএনপি সভাপতি মুহিবুর রহমান মলাই ও সম্পাদক মুজিবুল আলম সোহেল, স্বেচ্ছাসেবক সম্পাদক সারোয়ার আলম বেলাল প্রমুখ।

146 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন