৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণি কর্মচারী পরিষদের মানববন্ধন

আপডেট: ডিসেম্বর ২৯, ২০২০

PIC-UNO
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণি কর্মচারী পরিষদের কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার সকালে কুলাউড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৫ দফা দাবীতে এক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। পরিষদের উপজেলা সভাপতি মোহাম্মদ আবুল হোসাইন এর সভাপতিত্বে ও সম্পাদক আলা উদ্দিন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সহ-সভাপতি তাজুল ইসলাম, সাংগঠনিক অনন্ত সূত্র ধর, অর্থ সম্পাদক মো. সোহাগ মিয়া, সদস্য আব্দুছ ছালাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা ৩য় শ্রেণি কর্মচারী পরিষদের বর্তমান পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা, বেতন স্কেল পরিবর্তন করে ১০ম গ্রেডে উন্নীতকরন, ২০১২ নীতিমালানুযায়ী ম্যানেজিং কমিটিতে অন্তর্ভুক্তকরন, ৩য় শ্রেনী কর্মচারীপদ সংখ্যা নির্ধারণ, বিভাগীয় কোঠায় যোগ্যতা সম্পন্ন ৩য় শ্রেণির কর্মচারীদের শিক্ষক নিয়োগ করা, পদোন্নতিকরন, কর্মঘন্টা নির্ধারন ও সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় সকল ভাতাদি ও পেনশনের ব্যবস্থা করনের দাবী অবিলম্বে বাস্তবায়নের জন্য সরকারের কাছে আহ্বান জানান।

মানববন্ধন শেষে নেতৃবৃন্দরা উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ও উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মো. আনোয়ার এর কাছে ৫ দফা দাবীর স্বারকলিপি প্রদান করেন। মানববন্ধনে উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার অফিস সহকারীরা উপস্থিত ছিলেন।

369 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন