২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া থানায় নতুন যান বিতরণে পুলিশ সুপার ফারুক আহমেদ

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর চৌধুরী অনি :: কুলাউড়া থানা পুলিশের কাজে গতিশীলতা আনয়নের লক্ষ্যে থানা পুলিশকে নতুন ‘মোবাইল সেবা যান’ প্রদান অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) বলেছেন, পুলিশের শতভাগ সেবা নিশ্চিতে বাধা লজিষ্টিক সাপোর্ট অর্থাৎ প্রয়োজনীয় সংখ্যক জনবল ও যানবাহন সংকট। সেই বাধা উত্তরনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে পুলিশের জনবল সংকট মোকাবেলায় ৮০ হাজার জনবল বৃদ্ধি করা হয়েছে। পাশাপাশি যানবাহন বৃদ্ধি করা হয়েছে। এতে করে পুলিশের কাজের গতি পূর্বের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে। তিনি গর্ববোধ করে বলেন, মৌলভীবাজার পুলিশ সুপার পদে যোগদানের পূর্বে পুলিশ হেড কোয়ার্টারে ৭ বছর চাকুরী করার সুবাদে পুলিশের লজিষ্টিক সাপোর্ট নিয়ে কাজের সাথে সম্পৃক্ত ছিলাম। যার সুফল আজ পর্যায়ক্রমে বাস্তবায়ন হচ্ছে। শনিবার সকালে কুলাউড়া থানা প্রাঙ্গণে আয়োজিত ‘মোবাইল সেবা যান’ নতুন গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এর সভাপতিত্বে ও থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে কুমিল্লায় বদলী বিদায়ী প্রধান অতিথি মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) আরও বলেন, মৌলভীবাজারে পুলিশ সুপারের দায়িত্বে থাকাবস্থায় জনগণের জানমাল নিশ্চিতে বিভিন্ন পদক্ষেপসহ পুলিশ-জনতার পাহারা চালু করেছি। এতে করে অনেক ক্ষেত্রে সুফল পাওয়া গেছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সম্পাদক আসম কামরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীসহ থানা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাশেষে কুলাউড়া থানা প্রাঙ্গণে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা নিশ্চিত করার লক্ষ্যে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায়ের কাছে নতুন গাড়ির চাবি হস্তান্তর করেন প্রধান অতিথি মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার।

593 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন