৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ (অব:) এম এ গনির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

আপডেট: ডিসেম্বর ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ, আমেরিকা প্রবাসী এম এ গনির আশু রোগমুক্তি কামনায় কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দের আয়োজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে কুলাউড়া সরকারি কলেজের শিক্ষক মিলনায়তনে অসুস্থ অধ্যক্ষের রোগমুক্তি কামনায় এক বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাও. আব্দুল লতিফ।
দোয়া মাহফিলে কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, উপাধ্যক্ষ আব্দুল হান্নান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কলেজ গভনিং বডির সাবেক সদস্য ফরহাদ আহমদ, কলেজের সহকারী অধ্যাপক একেএম শাহজালাল, সহকারী অধ্যাপক সজিব কুমার ভৌমিক, সহকারী অধ্যাপক মশিউর রহমান, প্রভাষক জমশেদ খান, প্রভাষক কামরুন নাহার বেগম, প্রভাষক বদরুল হোসেন, প্রভাষক মুরাদ আলম, প্রভাষক মৃদুল লাল দেব, করনিক মনিদ্র কুমার নাথসহ অন্যান্য শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কুলাউড়া সরকারি কলেজের প্রতিষ্ঠাকালীন উপাধ্যক্ষ এম এ গনি পরবর্তী সময়ে পদোন্নতি নিয়ে কলেজে অধ্যক্ষ পদে চাকুরী করে ২০০৫ সালে চাকুরী থেকে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণের পর তিনি স্থায়ীভাবে বসবাসের জন্য যুক্তরাষ্ট্রে গমন করেন।

222 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন