৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় গ্রামীন ফোন সেন্টারের উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ২১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী ঃ কুলাউড়া উপজেলা শহরে গ্রামীন ফোন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। পৌর শহরের দক্ষিনবাজারস্থ মন্নান ম্যানশনে সোমবার দুপুরে ফিতা ও কেক কেটে গ্রামীন ফোন সেন্টারের উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। উপজেলা চেয়ারম্যান সলমান তার উদ্বোধনী বক্তব্যে গ্রামীন ফোন সেন্টারের সফলতা কামনা করে গ্রাহকদের উন্নতমানের সেবা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুষ্ঠানে উপস্থিত গ্রামীণ ফোনের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করেন।
কুলাউড়া গ্রামীন ফোন সেন্টারের স্বত্বাধিকারী আব্দুল জলিল এর সার্বিক পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারন সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, গ্রামীন ফোনের সিলেট রিজিওনাল হেড বুরহানুল ইসলাম, সিলেট সার্কেলের রিটেল চ্যানেল হেড মোহাম্মদ হাসান মাহমুদ,

মৌলভীবাজার এরিয়া ম্যানেজার এসএম আজিম মাহমুদ, রিটেল চ্যানেল ম্যানেজার শুভ্র কান্তি সেন, কুলাউড়া টেরিটরি ম্যানেজার শফিকুল ইসলাম, দন্ত চিকিৎসক ডাঃ হেমন্ত চন্দ্র পাল, কুলাউড়া টাইমস টিভির বার্তা সম্পাদক শাকির আহমদ, সীমান্তের ডাক পত্রিকার বার্তা সম্পাদক এস আলম সুমন, রাসেল আহমদ প্রমুখ।

398 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন