৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় করোনার দ্বিতীয় ঢেউয়ের আক্রমণে ৩ জন পজিটিভ

আপডেট: ডিসেম্বর ৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় মহামারি কোভিড-১৯ এর প্রথম ঢেউ মোকাবিলার পর নতুন করে দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ইতিমধ্যে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন মাস্ক পরিধানসহ মোবাইল কোর্ট পরিচালনা করে জনগণকে করোনার দ্বিতীয় ঢেউ থেকে রক্ষায় বিভিন্ন সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা সত্ত্বেও চলতি সপ্তাহে কুলাউড়ায় নতুন করে মহামারি করোনার দ্বিতীয় ঢেউ ছোবল মেরেছে।
করোনার প্রথম ঢেউ যেমনিভাবে উপজেলার কাদিপুর থেকে শুরু হয়েছিল, তেমনিভাবে করোনার দ্বিতীয় ঢেউ পুনরায় কাদিপুর ইউনিয়ন থেকে শুরু হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ের আক্রমণের শিকার হয়েছেন কাদিপুরের জনপ্রতিনিধিসহ ৩ জন।
কুলাউড়া উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, কাদিপুর ইউনিয়নের একজন জনপ্রতিনিধি ও ফরিদপুর এলাকার একজনসহ মোট দুইজন করোনা সংক্রমণ নিয়ে গত ৫ ডিসেম্বর এবং মনসুর এলাকার ১ জন ৬ ডিসেম্বর হাসপাতালে যান। পরে তাদের ৩ জনের স্যাম্পল সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে ল্যাব থেকে ২ জনের ও বুধবার (৯ ডিসেম্বর) ১জনসহ মোট ৩ জনের স্যাম্পল করোনা পজিটিভ রিপোর্ট হাসপাতাল কর্তৃপক্ষের কাছে প্রেরণ করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, করোনা পজিটিভ ৩ রোগীকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
উল্লেখ্য, কুলাউড়া উপজেলায় করোনার প্রথম ঢেউয়ের আঘাতে মোট ২৭৪ জন আক্রান্ত হয়। এর মধ্যে ৪ জন মারা যান ও ২৭০ জন কোভিড-১৯ রোগের চিকিৎসা নিয়ে সুস্থতা লাভ করেন।

234 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন