৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ীদের তদারকি অভিযান

আপডেট: ডিসেম্বর ৫, ২০২০

963
ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরীঃ কুলাউড়া থানা পুলিশের আহ্বানে পুলিশের নিকট আত্মসমর্পন করে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ীদের তদারকি অভিযান শুরু করা হয়েছে। কুলাউড়া থানার নবাগত ওসি বিনয় ভূষন রায়ের নেতৃত্বে এসব আত্মসমর্পনকারী অপরাধীদের অপরাধমুক্ত রাখতে পুলিশ বাড়ী বাড়ী অতর্কিতভাবে তদারকি অভিযান পরিচালনা করছে।
অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর নেতৃত্বে শনিবার দুপুরে সঙ্গীয় অফিসার ও ফোর্স আত্মসমর্পনকারী কৌলা নিবাসী মাদক ব্যবসায়ী কয়েছ মিয়ার (৪০) বাড়িতে আকস্মিক অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসায়ী কয়েছ মিয়ার বাড়িতে পুলিশ কোন ধরনের মাদক দ্রব্য পায়নি।
ওসি বিনয় ভূষন রায় জানান, কুলাউড়াকে মাদকমুক্ত করে যুব সমাজকে রক্ষায় পুলিশ মাদক বিরোধী অভিযানের পাশপাশি মাদক সেবী ও ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে। ইতিমধ্যে পুলিশের এ উদ্যোগের সুফল পাওয়া যাচ্ছে। তিনি জানান, যারা আত্মসমর্পন করে স্বাভাবিক জীবনে ফিরে আসবে পুলিশের পক্ষ থেকে তাদের সকল ধরনের সহযোগিতা করা হবে। পাশাপশি যারা স্বাভাবিক জীবনে ফিরে এসেছে তারা যাতে পুনরায় বিপথগামী না হয় সে ব্যাপারে পুলিশের কঠোর তদারকি অভিযান অব্যাহত থাকবে।

584 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন