৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় সুফলভোগীদের মধ্যে বিনামূল্যে বীজ বিতরণ

আপডেট: ডিসেম্বর ৩, ২০২০

321
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা পল্লী উন্নয়ন অফিসারের কার্যালয়ের আয়োজনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের দারিদ্র বিমোচনের লক্ষে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসুচীর আওতায় সুফলভোগীদের মধ্যে বৃহস্পতিবার বিনামূল্যে অপ্রধান শস্যের বীজ ও চারা বিতরণ করা হয়েছে।
উপজেলা ইউসিসিএ চেয়ারম্যান মো. ফজলুল হক ফজলুর সভাপতিত্বে ও পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীনের পরিচালনায় বিআরডিবি সভাকক্ষে বীজ ও চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী বিভিন্ন সমিতির ৬০ জন সুফলভোগীদের প্রত্যেককে বিনামুল্যে ২ কেজি করে সরিষা বীজ ও ১ শতটি করে মরিচের চারা বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বিআরডিবি ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা খোকন কুমার সাহা প্রমুখ।
অনুষ্ঠানে ইউএনও ফরহাদ চৌধুরী সুফলভোগীদের বীজ ও চারার সঠিক ব্যবহার করে নিজেদের স্বাবলম্বী করার পাশাপশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বার্থে অপ্রধান শষ্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসুচী বাস্তবায়নে আহ্বান জানান।

260 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন