৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় মোবাইল কোর্টের অভিযানে অর্ধলক্ষাধিক টাকা জরিমানা

আপডেট: ডিসেম্বর ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্কসহ স্বাস্থ্যবিধি নিশ্চিতকরনে সপ্তাহব্যাপী পৃথক পৃথক মোবাইল কোর্টের অভিযান চালিয়ে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করা হয়েছে।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে কুলাউড়া শহরস্থ চৌমুহনী, কুলাউড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণ, ব্রাহ্মনবাজার ও উত্তরবাজারে সপ্তাহব্যাপী অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করায় ও স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ব্যক্তি পর্যায়ে ৩০ জনকে অর্থদন্ড করে ২৪ হাজার ৮ শত টাকা আদায় করা হয়।
অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বরমচাল, ভাটেরাবাজার, ব্রাহ্মনবাজার, রবিরবাজার ও কুলাউড়া শহরে পৃথক অভিযান পরিচালনা করে একই অপরাধে ব্যক্তি পর্যায়ে ৬৭ জনকে অর্থদন্ড করে ২৮ হাজার ৯ শত টাকা আদায় করা হয়। উভয় অভিযানে কুলাউড়া থানা পুলিশসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।
ইউএনও ফরহাদ চৌধুরী জানান, কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে মোবাইল কোর্টের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

245 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন