৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং’র উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ২, ২০২০

369
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়ন পরিষদ ভবনে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং জয়চন্ডি ইউডিসি আউটলেট শাখার উদ্বোধনী বুধবার দপুরে ইউপি হলরুমে অনুষ্ঠিত হয়। জয়চন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মো.কমর উদ্দিন আহমদ কমরুর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এজেন্ট ব্যাংকিং এর ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী। ব্যাংকের এআরও মো. মোক্তার হোসেনের পরিচালনায় ও জয়চন্ডী এজেন্ট ব্যাংকিং এর পরিচালক হোসেন আহমদ এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জোনের হেড অব এজেন্ট ব্যাংকিং মোহাম্মদ আব্দুস সালাম ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জোনের ইউডিসি রিজিওন্যাল ম্যানেজার মো. আল আমিন, ইউপি সচিব আব্দুল বারী, ইউপি মেম্বার আজমল আলী, মো. খালিক মিয়া, বিমল দাস ও লোকমান মিয়া, কাজী মাও. মখলিছুর রহমান, বিশিষ্ট সমাজসেবী সিরাজ মিয়া, সাংবাদিক আব্দুল আহাদ ও এস আর চৌধুরী অনি, ভূকশিমইল ব্যাংক এশিয়া এজেন্ট এর পরিচালক ধীরেন্দ্র মোহন দাসসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর সফলতা কামনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে ব্যাংক এশিয়া এজেন্ট শাখা অত্রাঞ্চলের জনগণের কাছে সরকারের সকল সুযোগ সুবিধা দোরগোড়ায় পৌছে দিয়ে দৃষ্টান্ত স্থাপনে সক্ষম হবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ব্যাংক এশিয়া মান-সম্মত সেবা দিয়ে জনগণকে স্বাবলম্বী করে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে অগ্রণী ভূমিকা রাখবে।

311 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন