১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনের সকল প্রার্থীর প্রাপ্ত ভোটের সংখ্যা

আপডেট: নভেম্বর ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা পরিষদের আয়োজনে গত শনিবার (২১ নভেম্বর) কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত নির্বাচনে অংশগ্রহনকারী মোট ৭৭ জন প্রার্থীর প্রাপ্ত ভোটের সংখ্যা।
সভাপতি পদে বদরুজ্জামান সজল ১৪২৬ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি একমাত্র প্রার্থী বিদায়ী কমিটির সাধারন সম্পাদক মইনুল ইসলাম শামীম ১২৯৪ ভোট। সাধারন সম্পাদক পদে আতিকুর রহমান আখই ১৪৫৬ ভোট (নির্বাচিত), অপর ২ প্রার্থীর মধ্যে কুলাউড়া পৌরসভার কাউন্সিলর ইকবাল আহমদ শামীম ১০৪২ ভোট ও শফিক মিয়া আফিয়ান ১৫২ ভোট। সহ-সভাপতির ২ পদে হাজী রফিক মিয়া ফাতু ১৪০১ ভোট ও মো. আব্দুল ওয়াহিদ ১১৫৬ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী মদরিছ আলী ১০৮৭ ও মইনুল হক বকুল ৫৮৯ ভোট, সহ-সাধারন সম্পাদকের ২ পদে মো. শফিকুল ইসলাম জায়েদ ৯৭৯ ভোট ও মো. ফয়েজ উদ্দিন ৯৫৯ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী নাজমুল বারী সোহেল ৮৬২, আব্দুল জলিল ৬২৩, আলমাছ পারভেজ তালুকদার ৪৫৮, আব্দুল মুক্তাদির জায়েদ ২৫৯ ও শরফ উদ্দিন তমু ২০৬ ভোট, কোষাধ্যক্ষ পদে হাফিজ বদরুল ইসলাম ১৪১৮ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী আব্দুস শাকুর ৯৭৬ ভোট, দপ্তর সম্পাদক পদে ডা. কুতুব উদ্দিন ১০২৫ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী ইকবাল আহমদ সুমন ৯০৫ ও আব্দুল করিম বাচ্চ ৫৮২ ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে খন্দকার সাইফুর রহমান আফজল ১২৬৫ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী রবিউল আউয়াল মিন্টু ১১২৭ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এইচ ডি রুবেল ১০৭৫ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী মেহেদী হাসান খালিক ৭৪৮ ও আল মামুন জয় তারেক ৫৯২ ভোট ও নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক পদে সুফিয়া রহমান ইতি ১৭১১ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী গীতা দেব রায় ৮৩৩ ভোট।
সমিতির ৮ ওয়ার্ডের সম্পাদক-সদস্য পদের মধ্যে ১নং ওয়ার্ড সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. নজরুল ইসলাম এবং সদস্য পদে রিংকু বর্ধন ২৫৭ ও আবু সাঈদ ২২০ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী ইমন মিয়া ২০০, ওয়েছুর রহমান মুন্নী ৭০, মিনহাজ আহমদ সবুজ ৬৫ ও লিটন বৈদ্য লিটু ৫৩ ভোট, ২ নং ওয়ার্ড সম্পাদক পদে অশোক চন্দ ২৩১ (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী মানিক মিয়া শাহজাহান ২৩০ ভোট, এবং সদস্য পদে শেখ মো. সুমন ৩০৮ ও মারুফ আহমদ জালাল ২৬৯ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী শরীফ আহমদ ১৯৬ ভোট, ৩নং ওয়ার্ড সম্পাদক পদে আব্দুল মতলিব ৯২ (লটারীর মাধ্যমে নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী এম হাজির আলী ৯২ ও জনি খান ৯০ ভোট এবং সদস্য পদে কামাল আহমদ ১৫১ ও কাওছার আহমদ চৌধুরী সাব্বির ১১৭ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী শেখ আছকর আলী ১০৭, মনির মিয়া ৬০ ও ফারুক হোসেন ৩৯ ভোট, ৪ নং ওয়ার্ড সম্পাদক পদে গউছ মিয়া ২৭৭ (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী চিনু মিয়া ১৬৫ ভোট এবং সদস্য পদে আব্দুল মান্নান ৩৩২ ও হায়দর আলী ২৩৮ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী ইমান উদ্দিন ১২৫ ভোট, ৫ নং ওয়ার্ড সম্পাদক পদে আব্দুল মোহিত ১৪৩ (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী আব্দুল মন্নান ১৩৭ ও জহির খান ৯১ ভোট এবং সদস্য পদে আবুল কালাম রাসেল ২৩৩ ও এনামুল হক এনাম ২০৭ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী ইছরাব আলী ১৪৭ ভোট, ৬নং ওয়ার্ড সম্পাদক পদে ৪র্থ বারের মতো আব্দুল্লাহ আল মনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং সদস্য পদে নজরুল ইসলাম সোনা ১৩৪ ও ইকবাল আহমদ দিপু ৯৭ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী জসিম উদ্দিন ৫৭, তাহির আলী ৩৩ ও জুলহাস মাহমুদ ২৯ ভোট, ৭নং ওয়ার্ড সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এজাজ মাহমুদ চৌধুরী ফুল এবং সদস্য পদে জুনেদ আহমদ ৭৩ ও শাহজাহান কবির ৬৫ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী হুমায়ুন রশীদ ৫৭, সাহাদত খান ৫৬ ও হাফিজুর রহমান লিঠু ৪৩ ভোট এবং ৮নং ওয়ার্ড সম্পাদক পদে রাজু আহমদ দুলাল ১৪১ (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী রাশেদুল ইসলাম ৮৮ ভোট এবং সদস্য পদে নাজিম বকস ১২২ ও মো. মোস্তফা ১০৬ ভোট (নির্বাচিত), প্রতিদ্বন্দি প্রার্থী আবুল মিয়া ৯৮ ও মোহাম্মদ সহিদ ৬০ ভোট।

554 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন