২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

আপডেট: নভেম্বর ১৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা বুধবার দুপুরে কমিটির সভাপতি এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর অনুমক্রিমে কমিটির সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত হয়।
কমিটির সদস্য আরএমও ডাঃ জাকির হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় হাসপাতালের সার্বিক সমস্যাসহ ব্যবস্থাপনা বিষয়ে বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক। সভায় কুলাউড়া উপজেলায় কোভিড-১৯ প্রতিরোধে কোন ধরনের অবহেলা না করে সবাইকে সতর্কতা অবলম্বন ও সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া সভায় হাসপাতলের সুষ্ট চিকিৎসা প্রদান ও ব্যবস্থাপনার উন্নয়নের স্বার্থে অবিলম্বে ৩য় ও ৪র্থ শ্রেনীর জনবল সংকট নিরসনে প্রেষনে কর্মরতদের মূল কর্মস্থলে পুনর্বহাল ও শুন্য পদ পুরনে জরুরী পদক্ষেপ গ্রহনের ও হাসপাতালের বিকল এক্সরে মেশিন অপসারন করে নুতন এক্সরে মেশিন প্রতিস্থাপনের জন্য স্বাস্থ্য মন্ত্রানালয়ের আশু পদক্ষেপ এবং রাতের বেলা হাসপাতাল এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরনে পুলিশী টহল দেয়ার ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সুশীল চন্দ্র দে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, উপজেলা পঃপঃ কর্মকর্তা মধুসুধন পাল চৌধুরী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, এনজিও প্রতিনিধি মোঃ তৌহিদুর রহমান, মতাহির আলম চৌধুরী,অজয় দাস প্রমুখ।

228 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন