২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখা উদ্বোধন

আপডেট: নভেম্বর ১২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার পৌর শহরে গ্রাহকদের সুবিধার্থে মার্কেন্টাইল ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং কুলাউড়া আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। কুলাউড়া পৌর শহরের দক্ষিনবাজারস্থ ফজল আহমেদ কমপ্লেক্স এর নীচতলায় বৃহস্পতিবার সকালে মার্কেন্টাইল ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং কুলাউড়া আউটলেট শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি এফভিপি ও হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন দর্পণ কান্তি রয়।
আনুষ্ঠানিকভাবে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধনকালে প্রধান অতিথি এফভিপি ও হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন দর্পণ কান্তি রয় মার্কেন্টাইল ব্যাংকের কার্যক্রম তুলে ধরে বলেন, বিগত ১৯৯৯ সালে মার্কেন্টাইল ব্যাংক প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত থাকায় বর্তমানে দেশের বিভিন্নস্থানে দেড়শতাধিক ব্যাংকের শাখা ও এটিএম বুথসহ বিশাল নেটওয়ার্ক প্রতিষ্টিত হওয়ায় গ্রাহকরা তাদের চাহিদামত সেবা পাচ্ছেন। পাশাপাশি দেশের বিশাল জনগোষ্টীকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার জন্য বিভিন্নস্থানে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা খোলা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়ায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা প্রতিষ্টা করা হয়েছে। তিনি সকলের সহযোগিতা কামনা করে কুলাউড়া আউলেট শাখা থেকে ব্যাংকের সকল ধরনের কার্যক্রমের সুযোগ সুবিধা প্রদান করা হবে বলে আশ্বাস প্রদান করেন।
কুলাউড়া এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার এজেন্ট এসআর ছিদ্দিক ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ ছিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে ও এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার ম্যানেজার মোহাম্মদ ফখর উদ্দিনের পরিচালনায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা ভবনে অনুষ্ঠিত উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মার্কেন্টাইল ব্যাংক লিঃ এর মৌলভীবাজার শাখার হেড অব ব্রাঞ্চ রেজাউল হক চৌধুরী, ব্যাংকের প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এসিস্ট্যান্ট অফিসার শফিউল আলম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সম্পাদক মইনুল ইসলাম শামীম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরুল ইসলাম রেনু, কমপ্লেক্সের স্বত্বাধিকারী ফজল আহমদ ফজলু। সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ কেক কেটে আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন। পরে মিলাদ ও দোয়া পরিচালনা করেন দক্ষিনবাজার জামে মসজিদের পেশ ইমাম মাওঃ হাফিজ একরামুল হক।

336 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন