২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় কর্মজীবি মহিলাদের স্বাস্থ্য সেবা প্রদান

আপডেট: নভেম্বর ৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে রোববার কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসুচীর আওতায় হেলথ ক্যাম্পে ৫ শত উপকারভোগী গর্ভবতী ও দুগ্ধদায়ী মায়েদের স্বাস্থ্য সেবা এবং ১ বছরের সহায়তা ভাতা বিতরনের উদ্বোধন করা হয়েছে।
কুলাউড়া মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শিমুল আলীর পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে ৩ দিনব্যাপী হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী। অনুষ্টানে মুল আলোচক ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা কৃষি অফিসার মো: আব্দুল মোমিন, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জামাল হোসেন, তথ্য সেবা কর্মকর্তা পিয়ারা আক্তার রুবি, আমার বাড়ী আমার খামার ব্যবস্থাপক আমিনুর রহমান, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ প্রমুখ। ভাতাভোগীদের মধ্যে বক্তব্য রাখেন খাদিজা বেগম।

সভাশেষে হেলথ ক্যাম্পের ১ম দিনে দেড় শতাধিক মায়েদের মধ্যে স্বাস্থ্য সেবা, মাসিক ৮ শত টাকা করে ১ বছরের ভাতা ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা হয়।

97 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন