২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় সিএনজি অটোরিকশা ও ইজিবাইক রিকশা বন্ধ থাকায় জনদুর্ভোগ চরমে

আপডেট: নভেম্বর ৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা শহরে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইক চালকদের মধ্যে গত বুধবার সংঘটিত সংঘর্ষ ও ভাংচুর ঘটনার পর থেকে উভয় ধরনের যান চলাচল হঠাৎ করে বন্ধ হয়ে পড়ায় দু’দিন যাবৎ জনগনের চলাচলে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। শহরে দু-চারটি পায়ে চালিত রিকশা ছাড়া আর কিছু না পাওয়ায় পায়ে হেঁটে শিশু-মহিলাসহ হাজারো যাত্রীদের স্ব-স্ব গন্তব্যস্থলে যেতে হচ্ছে।
জানা যায়, কুলাউড়া শহরে ব্যাটারিচালিত ইজিবাইক রিকশা চলাচল বন্ধ করা নিয়ে ইজিবাইক রিকশা চালকদের সাথে সিএনজিচালিত অটোরিকশা চালকদের মধ্যে বুধবার (৪ নভেম্বর) সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ৫ জন আহত ছাড়াও মারমুখী শ্রমিকরা ব্যাপক সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইক ভাংচুর করে ক্ষয়ক্ষতি সাধিত করে।
পরে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানসহ একদল পুলিশ দীর্ঘসময় প্রচেষ্টা চালিয়ে মারমুখী উভয়পক্ষকে নিয়ন্ত্রন করে পরিস্থিতি স্বাভাবিক করেন। উক্ত ঘটনার পর থেকে উভয় ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।
কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান, আগামী রোববার উভয়পক্ষকে নিয়ে উপজেলা প্রশাসনের বৈঠক রয়েছে। উক্ত বৈঠকের পর বিষয়টির সমাধান হবে বলে তিনি আশাবাদী।

117 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন