৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন ২১ নভেম্বর

আপডেট: নভেম্বর ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন আগামী ২১ নভেম্বর শনিবার কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমানের সভাপতিত্বে মঙ্গলবার (৩ নভেম্বর) সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত পরিষদের সভায় নির্বাচনের তারিখ নির্ধারণ করে বুধবার নির্বাচনী তফশীল ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়েছে। নির্বাচন পরিচালনা পরিষদের সভায় উপস্থিত ছিলেন সদস্য সচিব কুলাউড়া ডিগ্রী কলেজের প্রভাষক ও ব্যবসায়ী সিপার উদ্দিন আহমেদ, সদস্য সমিতির সাবেক সভাপতি হাজী মোঃ চেরাগ আলী, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ ও ব্যবসায়ী সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও মেঘনা ওয়েল কোং ডিলার হাজী মোঃ বদরুল ইসলাম বদই।
নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ৭ নভেম্বর শনিবার মনোনয়নপত্র ক্রয়, ৮ নভেম্বর রোববার মনোনয়নপত্র দাখিল, ৯ নভেম্বর সোমবার বাছাই, ১০ নভেম্বর মঙ্গলবার প্রত্যাহার ও ১১ নভেম্বর বুধবার প্রতিক বরাদ্ধের তারিখ নির্ধারন করা হয়েছে।
উল্লেখ্য সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের সভাপতিত্বে ও সম্পাদক মইনুল ইসলাম শামীমের পরিচালনায় ৩১ অক্টোবর অনুষ্ঠিত সমিতির সাধারন সভায় আসন্ন নির্বাচন পরিচালনার জন্য বিশিষ্ট ঠিকাদার খন্দকার লুৎফুর রহমানকে আহ্বায়ক ও কুলাউড়া ডিগ্রী কলেজের প্রভাষক ও ব্যবসায়ী সিপার উদ্দিন আহমেদকে সদস্য সচিব করে এক নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়।

269 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন