৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় শিশু একাডেমীর ঈদে মিলাদুন্নবী উদযাপন

আপডেট: অক্টোবর ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা শিশু একাডেমীর আয়োজনে শুক্রবার যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে।
উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আবুল বাসার এর সভাপতিত্বে ও মাদ্রাসা শিক্ষক মোঃ আশরাফ আলম এর উপস্থাপনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার হেড অব ব্রাঞ্চ মুহাম্মদ আব্দুল্লাহ, পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার আমিনুর রহমান, আহমদাবাদ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক রেজাউল করিম।

সভাশেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শিশুদের মধ্যে আয়োজিত হামদ/নাত ও ক্বেরাত (বাংলা তরজমাসহ) প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। ২ ইভেন্টের প্রতিযোগিতায় অর্ধ শতাধিক শিক্ষার্থী অনলাইনে অংশ গ্রহন করে। অংশগ্রহনকারীদের মধ্যে প্রতি ইভেন্টে ৯ জন করে মোট ১৮ জন বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন কুলাউড়া বাদশাহগঞ্জ জামে মসজিদের পেশ ইমাম মোহাম্মদ আলী।

180 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন