২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরলেন স্বামী-স্ত্রী

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০

Img 20201027 Wa0003~2
ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলার মাদক ব্যবসায়ী কয়েস আহমদ ও তাঁর স্ত্রী রায়না আক্তার। চিহ্নিত মাদক ব্যবসায়ীর মধ্যে খুব পরিচিত ছিল তাঁরা। প্রশাসন থেকে শুরু করে এলাকার প্রতিটি শ্রেণীর মানুষই তাদের মাদক ব্যবসায়ী হিসাবে চিনতেন। ইয়াবা, গাঁজাসহ নানান মাদক বিক্রি করতেন তাঁরা। দীর্ঘদিন পর মাদক বিক্রির পাঠ চুকিয়ে এবার অন্ধকার পথ ছেড়ে আলোর পথে যাওয়ার জন্য কুলাউড়া থানায় এসে আত্মসমর্পণ করলেন উপজেলার কৌলা এলাকার এই দুই স্বামী-স্ত্রী।

স্বাভাবিক জীবন তথা আলোর পথে ফিরতে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে কুলাউড়া থানায় এসে আত্মসমর্পণ করেন তাঁরা স্বামী-স্ত্রী। থানা পুলিশের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য শুভেচ্ছা জানানো হয়।

স্বাভাবিক জীবনে ফিরে আসা কয়েস ও তাঁর স্ত্রী রায়না এ প্রতিবেদককে জানান, ‘আমরা এখন পরিবার পরিজন নিয়ে সুস্থভাবে বাঁচতে চাই। অন্ধকার পথ খুবই খারাপ এখন আমরা বুঝতে পারছি। তাই আমরা প্রশাসনের কাছে অঙ্গীকার নামা দিয়ে এই পথ থেকে বিদায় নিয়েছি।’

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এ প্রতিবেদককে বলেন, কেউ যদি মাদক ছেড়ে ভালো হতে চায় তাহলে তাদের জীবনমান উন্নয়নের জন্য প্রশাসন সর্বাধিক সহযোগীতা করবে। স্বাভাবিক জীবনে ফিরে আসা এই দুই স্বামী-স্ত্রী কয়েস ও রায়নাকে পুলিশ সবসময় সহযোগিতা করবে বলে ওসি জানান।

736 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন