৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমীর আত্মপ্রকাশ

আপডেট: অক্টোবর ১৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমীর আত্মপ্রকাশ করা হয়েছে। বুধবার সন্ধায় কুলাউড়া শহরের কিচেন ক্লাবে বিপুল সংখ্যক ক্রীড়ামোদিদের উপস্থিতিতে জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমীর আনুষ্টানিকভাবে আত্মপ্রকাশ ঘোষনা করেন বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ ফয়জুর রহমান ছুরুক।
বিশিষ্ট ফুটবলার মোঃ আব্দুছ ছালাম ও কাবুল পালের সঞ্চালনায় সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্টানে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ অরুনাভ দে, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া তরুন সংঘের সভাপতি আবুল খয়ের ফয়ছল, সফিক মিয়া আফিয়ান, ইঞ্জিঃ মিজানুর রহমান, স্বপন দেব রতন, সাবেক ফুটবলার আব্দুল মতিন, মোঃ ছুরুক, মোঃ জামান আহমেদ, অনন্ত বিশ্বাস, শওকত হোসেন, নাছিরুল হক, রেফারী হামিদুর রহমান চৌধুরী মুরাদ, এনায়েত জিল্লুল কবির বদরুল, মুসা আহমদ সুয়েট, রিয়াজ আহমদ সিপন, কোচ সাহেদুল ইসলাম শাহিন প্রমুখ।
অনুষ্টানে জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমী পরিচালনার জন্য এমাদুল মান্নান চৌধুরী, মোঃ মুহিবুর রহমান বুলবুল, মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী তারাজ, মাসুদুর রহমান শ্যামল ও খন্দকার আফজালসহ ৫ সদস্য বিশিষ্ট পরিচালক এবং ১২ জন সদস্য নিয়ে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়া সভায় বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলসহ ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। সভায় স্থানীয় পর্যায়ে একাডেমীর কার্যপ্রনালী পরিচালনার জন্য এনায়েত জিল্লুর কবির বদরুল, মুসা আহমদ সুয়েট, হামিদুর রহমান চৌধুরী মুরাদ, সাহেদুল ইসলাম শাহিন, তাজুল ইসলাম ছায়কুল, ফকরুল আমিন চৌধুরী মিছলু, সুহেল আহমদ, জামাল উদ্দিন, শওকত হোসেন, আমির খছরু, রিয়াজ আহমদ সিপন, বাবরুল ইসলাম বাবরু, জাকির হোসেনসহ ১৪ সদস্য বিশিষ্ট মাঠ ও প্রশিক্ষন কমিটি গঠন করা হয়।

213 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন