৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচিতদের শপথ গ্রহন

আপডেট: অক্টোবর ১৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট: কুলাউড়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি)’র নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ পরিচালকদের শপথ গ্রহন অনুষ্টিত হয়েছে। কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে বুধবার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী ৩য় বারের মত নব-নির্বাচিত বর্তমান চেয়ারম্যান ফজলুল হক ফজলুকে এবং নব-নির্বাচিত বর্তমান চেয়ারম্যান ফজলুল হক ফজলু সমিতির ২য় বারের মত নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম এবং ৬ পরিচালক মো. ইন্তাজ আলী, মো. ছোয়াব আলী, সৈয়দ সিদ্দিকুর রহমান ইমাম, হারুনুর রশীদ, মিনারা বেগম ও মমতা বেগমকে শপথ বাক্য পাঠ করান।
ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শাহানারা পারভীন এর সঞ্চালনায় শপথ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ কাজী ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল মোমিন, নব-নির্বাচিত চেয়ারম্যান ফজলুল হক ফজলু ও ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, জুড়ী ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান এম এ সালাম ও সমবায়ী রুহুল আমিন। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ ইসতিয়াক হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিব, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মহসিন, উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা বিল্লাল হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সহকারী পল্লী উন্নয়ন অফিসার খোকন কুমার সাহাসহ বিআরডিবির কর্মকর্তা-কর্মচারীসহ সমবায়ীরা।
বক্তারা নব-নির্বাচিতদের কাছে প্রত্যাশা ব্যক্ত করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দারিদ্র বিমোচন কর্মসুচী বাস্তবায়নে ও বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গঠনে সমবায়ীরা কাজ করে দেশের আর্থ সামাজিক উন্নয়নে ভুমিকা রাখবেন।

175 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন