৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

নবাগত অ্যাটর্নি জেনারেলকে কুলাউড়া প্রেসক্লাবের অভিনন্দন

আপডেট: অক্টোবর ১১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ বাংলাদেশের ১৬তম অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি-সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ। মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কৃতি সন্তান ভূকশিমইল নিবাসী সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আবু মুহাম্মদ (এএম) আমিন উদ্দিনকে গত বৃহস্পতিবার অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাকে অ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ দেন। এছাড়া এএম আমিন উদ্দিন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও দুই মেয়াদে সমিতির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।
কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশসহ নেতৃবৃন্দ বিবৃতিতে নব-নিযুক্ত অ্যাটর্নি জেনারেলের সাফল্য কামনা করে উল্লেখ করেন আইন পেশায় সুনাম অর্জনকারী আবু মুহাম্মদ (এএম) আমিন উদ্দিন দীর্ঘদিন যাবৎ সুপ্রিম কোর্টে আইন পেশায় নিয়োজিত হয়ে তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে খ্যাতি অর্জন করে কুলাউড়ার মুখ উজ্জল করেছেন। সর্বশেষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাকে অ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ দেয়ায় কুলাউড়াবাসী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়েছেন। কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে উল্লেখ করেন প্রখ্যাত আইনজীবি আবু মুহাম্মদ (এএম) আমিন উদ্দিন তার আইন পেশায় তার মেধা দিয়ে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হিসেবে বিচারাঙ্গনে অনন্য নজির স্থাপন করে কুলাউড়াবাসী তথা সিলেট বিভাগের ঐতিহ্য সুরক্ষায় ভুমিকা ও অবদান রাখবেন।
কুলাউড়া প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে নব-নিযুক্ত অ্যাটর্নি জেনারেলকে অভিনন্দন জানিয়েছেন কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সুশীল সেন গুপ্ত, কুলাউড়া ডাক পত্রিকা সম্পাদক ও কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়ার হাকালুকি পত্রিকা সম্পাদক উপাধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান, কুলাউড়ার সংলাপ পত্রিকা সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদসহ নেতৃবৃন্দ আব্দুল কুদ্দুস, তারেক হাসান, সুমন আহমদ,আব্দুল করিম বাচ্চু, এইচ ডি রুবেল, শাহবান রশীদ চৌধুরী অনি প্রমুখ।

161 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন