৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় নগদ উদ্যোক্তাদের নিয়ে বাজার বৈঠক

আপডেট: অক্টোবর ১১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নে নগদ উদ্যোক্তাদের নিয়ে বাজার বৈঠক অনুষ্টিত হয়েছে। পার্বণ কমিউনিকেশনের উদ্যোগে কুলাউড়ার তিনটি এলাকায় রোববার উদ্যোক্তাদের নিয়ে বাজার বৈঠক অনুষ্ঠিত হয়।
কুলাউড়া উপজেলার গৌড়করণ, ভুকশীমইল ও ছকাপন বাজারে বিক্রয় উন্নয়ন ও নগদে লেনদেনে নতুন নতুন সুযোগ সুবিধা ও সেবার সাথে গ্রাহকদের আরও সম্পৃক্ত করার লক্ষ্যে নগদ এর ৩০ জন উদ্যোক্তাদের নিয়ে অনুষ্ঠিত বাজার বৈঠকে নগদের জেলা কর্মকর্তা সাফওয়ান মোহাম্মদ শামস্, পার্বণ কমিউনিকেশনের স্বত্বাধিকারী জহর তরফদার, ব্যবস্থাপক সুমন দেবনাথ ও বিক্রয় কর্মকর্তা নূরুল ইসলাম উপস্থিত ছিলেন।
বৈঠকে নগদ ব্যবহারে অন্য অপারেটরের চেয়ে বাড়তি সুবিধা নিয়ে আলোচনা জানানো হয় গ্রাহকদের রবি, এয়ারটেল, জিপি নাম্বারে অটো একাউন্ট খোলা রয়েছে, শুধু পিন সেট করলেই লেনদেন করা যাবে। নগদে টাকা সঞ্চয়ে লাভ বাড়ে বেশি হারে। বাৎসরিক ৭.৫% হারে মাসিক পরিমাণের উপর প্রদান করা হয়। নগদ এ্যাপস এ দেশের সর্বনিম্ন ক্যাশআউট চার্জ ৯.৯৯ চার্জে+ ভ্যাট। গ্রাহকদের রবি, এয়ারটেল, জিপি নাম্বারে রেফার করে সহজেই কমিশন পাওয়া যায়। স্বাধীন মার্চেন্টের মাধ্যমে টাকা পাঠানো যায় সবচেয়ে কম খরচে সীমাহীন একবারে ২ লাখ টাকা পর্যন্ত।

168 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন