৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ার সাবেক ইউএনও আব্দুল কাইয়ুম অতিরিক্ত সচিব পদে পদোন্নতি

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া উপজেলার সাবেক ইউএনও মো. আব্দুল কাইয়ুম অতিরিক্ত সচিব পদে পদোন্নতি লাভ করেছেন। তিনি চাকুরীজীবনে ২০০৫ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে ছিলেন।

১৩ তম বিসিএস এর মো. আব্দুল কাইয়ুম ১৯৯২ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাজীবন সম্পন্ন করে ১৯৯৪ সালে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ে সহকারী কমিশনার পদে সরকারী চাকুরীতে যোগদান করেন। সৎ, দক্ষ ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসাবে তিনি চাকুরীজীবনে রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায়, সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা ও সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) পদে দায়িত্ব পালনের পর পদোন্নতি নিয়ে ২০০৫ সালে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১২ সালে পদোন্নতি পেয়ে উপ সচিব ও ২০১৭ সালে যুগ্ম সচিবের দায়িত্ব পালন করেন। সর্বশেষ ২০২০ সালে সেপ্টেম্বরে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি লাভ করেন।

এছাড়া তিনি চাকুরীজীবনে বিদেশে ইংল্যান্ড, জাপান, অস্ট্রেলিয়া, চীন, দক্ষিণ কোরিয়া, ভারত, থাইল্যান্ড, ভিয়েতনাম ও সিংগাপুরে সরকারী প্রশিক্ষণ গ্রহণ করেন। অতিরিক্ত সচিব মো. আব্দুল কাইয়ুম সিলেট জেলার সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের অধিবাসী।

547 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন