২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় ইসলামী ব্যাংকের ‘সি,আর,এম’ বুথ ও রসুলগঞ্জ এজেন্ট শাখা উদ্বোধন

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া ইসলামী ব্যাংক শাখার অধীনে গ্রাহকদের সুবিধার্থে সোমবার দুপুরে ভুকশিমইল ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংকের সিলেট হেড অব জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শিকদার মোঃ শিহাবুদ্দীন প্রধান অতিথি হিসেবে হাজী নজিব আলী ম্যানশনে আনুষ্টানিকভাবে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধনকালে ইসলামী ব্যাংকের কার্যক্রম তুলে ধরে বলেন বিগত ১৯৭৪ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সরকারের আমলে বাংলাদেশে ইসলামী ব্যাংক প্রতিষ্টিত হওয়ার পর থেকে ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত থাকায় বর্তমানে দেশের সর্বোচ্চ মুনাফা অর্জনকারী এবং শীর্ষ রেমিটেন্স আহরনকারী ব্যাংক হিসেবে প্রতিষ্টা লাভ করেছে। এরই ধারাবাহিকতায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে ও ব্যাংকিং সেবা জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে দেশের আনাচে-কানাচে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা ছড়িয়ে দেয়া হচ্ছে।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার হেড অব ব্রাঞ্চ মুহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে ও জুনিয়ার অফিসার মুহাম্মাদ আরিফুল হকের পরিচালনায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা ভবনে অনুষ্টিত উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভুকশিমইল ইউপি চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান মনির ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন রসুলগঞ্জ বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার ইনচার্জ এম এ হাসান। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া শাখার সিনিয়র অফিসার ও বিনিয়োগ ইনচার্জ মোঃ আব্দুল মুহিত, রসুলগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি হাজী কাঞ্চন মিয়া, সম্পাদক মোঃ আব্দুল জলিল প্রমুখ। পরে মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়। একই দিন সকালে জুড়ী উপজেলার ফুলতলা বাজারে অপর এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার হেড অব ব্রাঞ্চ মুহাম্মদ আব্দুল্লাহ।

এছাড়া দুপুরে কুলাউড়া পৌরসভার দক্ষিণ বাজারের এসএ শপিং সিটি মার্কেটে গ্রাহকদের ২৪ ঘন্টা সেবা দেয়ার সুবিধার্থে টাকা জমা ও উত্তোলন করার অত্যাধুনিক ‘সি,আর,এম’ বুথের উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের সিলেট হেড অব জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শিকদার মোঃ শিহাবুদ্দীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী এবং ব্যাংকের এভিপি ও শাখা প্রধান মোহাম্মদ আব্দুল্লাহ, ব্যাংকের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ। ‘সি,আর,এম’ বুথের উদ্বোধনীতে প্রধান অতিথি শিকদার মোঃ শিহাবুদ্দীন অচিরেই কুলাউড়া শাখার আওতায় আরও ৬টি এজেন্ট ব্যাংকিং আউটলেট ও ৫ টি ‘এ,টি,এম’ বুথ চালু করার আশ্বাস প্রদান করেন।

358 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন