২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার টিলাগাঁওয়ে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্ট :: ‘দেহের রক্ত দেহে থাকে হয়না কভু শেষ রক্তদানে গঠিত হয় সুশিল পরিবেশ’ এই স্লোগানকে সামনে রেখে কুলাউড়া উপজেলার রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশন টিলাগাঁও ইউনিয়ন শাখার আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায় টিলাগাঁও ইউনিয়ন পরিষদের সভাকক্ষে কেন্দ্রীয় কমিটির সভাপতি রাসেল আহমদের সভাপতিত্বে, রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশন টিলাগাঁও শাখার সভাপতি আকতার হুসেন ও আব্দুল মালিকের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল-আমীন,রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশন কুলাউড়া উপজেলার শাখার সহ সভাপতি আব্দুস সামদ তানবীর,সাবেক সহ সাধারণ সম্পাদক সাদিয়া আক্তার, রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশন হাজীপুর শাখার সভাপতি মাহবুব রহমান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশন টিলাগাঁও ইউনিয়ন শাখার সিনিয়র সহ সভাপতি মিসবাহ উদ্দিন,সাইদুর রহমান শফি,আকলিছ মিয়া,সৈয়দ নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক আজীজ চৌধুরী রায়হান, সহ সাধারণ সম্পাদক তামীম আহমদ,
সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদ, রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশনের সহ সাধারণ সম্পাদক মেহেদী হাসান মালেক,মো. মামুন আহমদ, মো, জুবায়ের আহমেদ, মো. কয়ছর আলী,মো. ইয়াছিন আলী,অমিত সেনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

74 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন