২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়াসহ ৪ উপজেলা অন্ধকারে

আপডেট: আগস্ট ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: বিদ্যুৎতের কুলাউড়া উপজেলা গ্রিডে যান্ত্রিকত্রুটি দেখা দেয়ায় শুক্রবার বিকেল ৩ টা থেকে কুলাউড়াসহ ৪ উপজেলায় দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় পিডিবি ও পল্লী বিদ্যুৎতের হাজার হাজার গ্রাহকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, সাম্প্রতিককালে পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ (পিজিসিবি) এর মৌলভীবাজার জেলার কুলাউড়া গ্রিডের ট্রান্সফরমারে যান্ত্রিকত্রুটি দেখা দেওয়ায় ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটের সৃষ্টি হয়ে প্রায়ই ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ না থাকায় কুলাউড়া, কমলগঞ্জ, জুড়ী ও বড়লেখাসহ ৪ উপজেলার পিডিবি ও পল্লী বিদ্যুৎতের হাজার হাজার গ্রাহকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। জোড়াতালি দিয়ে গ্রিডের ত্রুটিপূর্ণ ট্রান্সফরমার চালু রাখা হলেও স্থায়ী কোনো সমাধান না হওয়ায় শুক্রবার (২৮ আগস্ট) বিকেল ৩ টা থেকে পুনরায় গ্রিড থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেলে ৪ উপজেলাবাসী বিকেল ৩ টা থেকে রাত সাড়ে ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অন্ধকারের মধ্যে রয়েছেন।

কুলাউড়া গ্রিড সূত্রে জানা যায়, গ্রিডের ত্রুটিপূর্ণ ট্রান্সফরমার দুটোর মধ্যে একটি ট্রান্সফরমার মেরামত করে পিডিবি ও পল্লী বিদ্যুৎতের গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহে ব্যবস্থা নেয়া হচ্ছে। রাতের মধ্যেই বিদ্যুৎ সরবরাহ চালু হওয়ার সম্ভাবনা রয়েছে বলে গ্রিড কর্তৃপক্ষ জানান।

885 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন