৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শোক দিবস পালন

আপডেট: আগস্ট ১৬, ২০২০

PIC-Amir Hosen
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ১৫ আগস্ট শনিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে । সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করার মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করে সকাল ১১ টায় আলোচনা সভা, প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক সোহেল আহমদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারি প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন, সিনিয়র শিক্ষক সুধীর চন্দ্র শর্মা, মুনীর আহমদ চৌধুরী, মিসেস নন্দিতা দাস, সেলিম আহমদ। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন জয়নাল মিয়া, আলতাফ হোসেন, আব্দুর রাজ্জাক, রিপন দত্ত, ফয়েজ মিয়া, ধনঞ্জয় দেব, শামসুল ইসলাম, জাফর সাদেক, সুদর্শন রাম মালাকার, জসিমুর রহমান, আশুতোষ মল্লিক, বেলায়েত হোসেন, মাওলানা আব্দুল মুকিত খান, মুকিম আহমদ চৌধুরী ও বিদ্যালয়ের সকল কর্মচারীবৃন্দ।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১ম স্থান অধিকারকারীদের পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলো হামদ- তানজিনা আক্তার, নাত- ফরহাদ, স্বরচিত কবিতা রেদওয়ানুল হক রাদিন, রচনা আহনাফ হক আফিফ ও চিত্রাংকন অপু মিয়া। ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদদের আতœার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল মুকিত খান।

363 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন