৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় জেলা পরিষদ সদস্য আব্দুল মানিকের দাফন সম্পন্ন

আপডেট: আগস্ট ১৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার পৌরসভার চাতলগাও নিবাসি মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য, বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী আব্দুল মানিক রোববার ভোররাত ৪-৫৫ মিনিটে সিলেট নর্থইস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি সম্প্রতি বিভিন্ন জটিল রোগে ভোগছিলেন। গত বৃহস্পতিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট নর্থইস্ট হাসপাতালে ভর্ত্তি করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, আত্মীয়স্বজন, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরে রোববার বেলা ২-৩০ মিনিটে কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মরহুমের জানাজার নামাজ সম্পন্নের পর পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
জেলা পরিষদ সদস্য আব্দুল মানিক ছাত্রবস্থায় ছাত্র ইউনিয়নের ও পরবর্তী সময়ে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন সময়ে কুলাউড়া ডিগ্রী কলেজের ছাত্র সংসদ, গভর্নিং বডির সদস্য, কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।
জেলা পরিষদ সদস্য আব্দুল মানিক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক এমপি নবাব আলী আব্বাছ খান, সাবেক এমপি মোঃ আব্দুল মতিন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, পৌর মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু ও সম্পাদক আসম কামরুল ইসলাম, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্যা শিরিন আক্তার চৌধুরী মুন্নি, কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, উপাধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারঃ) এমদাদুল ইসলাম ভুট্টো, কুলাউড়া বাকশিস সভাপতি অধ্যক্ষ ফজলুল হক, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির ও সম্পাদক প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সম্পাদক মইনুল ইসলাম শামীম প্রমুখ।

275 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন