২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আপডেট: আগস্ট ১১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সহ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সফল যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদ খান শাওনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবিতে কুলাউড়া পৌর ছাত্রলীগ ও সচেতন কুলাউড়াবাসীর ব্যানারে মঙ্গলবার দুপুরে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
কুলাউড়া পৌর শহরের স্টেশন চৌমুহনীতে পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনির সভাপতিত্বে ও কুলাউড়া উপজেলা যুবলীগ নেতা মারুফ আহমেদ জেবুলের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি খুরশিদ আলী, কুলাউড়ার সামাজিক সংগঠন রাইজিং স্টার ক্লাবের সাবেক সভাপতি তোফায়েল আহমদ ডালিম, উপজেলা তাতীলীগের সদস্য সচিব সুলাভ আহমদ, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো বেলাল হোসাইন, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সারওয়ার হোসেন রিপন, কুলাউড়া পৌর ছাত্রলীগের সহ সভাপতি এপি তালুকদার রনি, যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সদস্য সায়েম আহমদ কয়েছ, ছাত্রলীগ নেতা তারেক মাসুদ, ফয়জুর রহমান রাব্বী, রাহি ইসলাম রাজু, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ও মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র নাঈদ খান নয়ন, জুড়ি উপজেলা ছাত্রলীগের আদনান চৌধুরী, সামি, জিসান, আরিফ, নাজমুল, সুমন, তানভীর, অমিত, শিমুল প্রমূখ।
মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাঈদ খান শাওনের উপর কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা এবং প্রশাসনের কাছে হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিতের দাবী জানান। অন্যথায় আসামি ধরতে পুলিশ প্রশাসন ব্যর্থ হলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে বক্তারা উল্লেখ করেন। বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন ঢাকা বিশ্ববিদ্যালয় এমফিল অধ্যয়নরত ছাত্র ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার দীর্ঘদিন পরও পুলিশ আসামি ধরতে না পারার ঘটনা খুবই দুঃখজনক।
উল্লেখ্য, গত ১ আগষ্ট পবিত্র ঈদুল আযহার দিনের বেলায় কুলাউড়ায় স্থানীয় সন্ত্রাসীদের নৃশংস হামলার শিকার হয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক সাঈদ খান শাওন গুরুতর আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ১০ নং ওয়ার্ডের ১৭ নাম্বার কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে আসামী গ্রেফতারের দাবিতে ১০ আগষ্ট দুপুরে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে এমসি বিশ্ববিদ্যালয় কলেজর প্রধান ফটকে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

165 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন