২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় বঙ্গমাতার জম্ম বার্ষিকী উদযাপন

আপডেট: আগস্ট ৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসারের কার্যালয়ের আয়োজনে শনিবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯০তম জম্ম বার্ষিকী উদযাপন করা হয়।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের পরিচালনায় বঙ্গমাতার ৯০তম জম্ম বার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন অনুষ্টানে ‘বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’ বিষয়ক আলোচনায় অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জগলুল হায়দার, কুলাউড়া থানার ওসি মোঃ ইয়ারদৌস হাসান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ। সভাপতির বক্তব্যে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছাকে শ্রদ্ধার সাথে স্বরন করে বলেন জাতির প্রতি বঙ্গমাতার অবদান চির স্বরনীয় হয়ে থাকবে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা উল্লেখ করে বলেন সকল আন্দোলন সংগ্রামে বঙ্গমাতার উৎসাহ ও প্রেরনায় আজ জাতি স্বাধীনতা অর্জন করেছে। তিনি সবাইকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে ভুমিকা রাখার আহ্বান জানান। সভাশেষে মহিলা বিষয়ক কার্যালয়ের প্রশিক্ষনপ্রাপ্ত ৬ জন গরীব ও দুঃস্থ মহিলার মধ্যে তাদের জীবনমানের উন্নয়নে প্রত্যককে ১ টি করে সেলাই মেশিন বিতরন করা হয়। এছাড়া অনুষ্টান চলাকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষন প্রদর্শন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মহসিন, সহকারী শিক্ষা কর্মকর্তা সৌরভ গোস্বামী, উপজেলা শিশু কর্মকর্তা (ভারঃ) আবুল বাশার প্রমুখ।

165 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন