১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় বিজিবি’র গুলিতে নিহত ১

আপডেট: জুলাই ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের দাউদপুর গ্রামের আত্তর আলীর ছেলে বদরুল ইসলাম (২০) আলীনগর সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যদের (বর্ডার গার্ড বাংলাদেশ) গুলিতে নিহত হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর রাতে হাজীপুরের শুকনাভী এলাকায় মনু নদীর চরে বিজিবি’র গুলিতে সে নিহত হয়। এ সময় চোরাকারবারিদের কাছ থেকে বিজিবি ২ লাখ পিছ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করেছে। কুলাউড়া থানা পুলিশ সকালে খবর পেয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর এবং ওসি ইয়ারদৌস হাসানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন ও লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরন করা হয়েছে বলে ওসি জানান।
কুলাউড়া উপজেলার ৪৬ বিজিবি আলীনগর ক্যাম্পের কোম্পানি কামান্ডার সুবেদার মো. আব্দুল কাদির জানান, ভারত থেকে চোরাকারবারিরা নাসির বিড়ি নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এমন গোপন খবরের ভিত্তিতে বিজিবি আগে থেকেই ঘটনাস্থলে উৎ পেতে বসেছিল। ভারতীয় নাসির বিড়ি নৌকা বোঝাই করে মনু নদীর ওপার থেকে এপারে নিয়ে আসার সময় বিজিবি বাঁশি বাজালে সংঘবদ্ধ চোরাকারবারিরা বিজিবির উপর দা-লাটিসোটা দিয়ে হামলা চালায়। তখন বিজিবির এক সৈনিক গুলি করলে ঘটনাস্থলে চোরাকারবারি বদরুল নিহত হয় ও অপর চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ২ লাখ ভারতীয় বিড়ি উদ্ধার করে জব্দ করে।

616 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন