১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় ইউএনও’র মোবাইল কোর্টে অর্থদন্ড

আপডেট: জুলাই ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকায় এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ টি মামলায় মোট ৩ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে।
ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী জানান, কুলাউড়া উপজেলার ভাটেরা বাজার এলাকায় গত মঙ্গলবার রাতে মোবাইল কোর্ট পরিচালনা করে ষ্টেশনবাজারের রাস্তার উপর থেকে অস্থায়ী পশুর হাট অপসারন করা হয় এবং ২ হাজার টাকা অর্থদন্ড করে আদায় করা হয়। এছাড়া বুধবার রাতে কুলাউড়া পৌরসভার পশুর হাটে পৃথক অভিযান চালিয়ে মুখে মাস্ক ব্যবহার না করায় ৫টি মামলায় ১ হাজার ৭ শত টাকা অর্থদন্ড করে আদায় করা হয়।

তিনি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি অনুসরন করার অনুরোধ জানান। অন্যথায় আগামীতে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করে দেন।

186 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন