১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়াকে মাদকমুক্ত করতে পুলিশের ‘ব্লক রেইড’ অভিযান শুরু

আপডেট: জুলাই ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এ শ্লোগানকে সামনে রেখে কুলাউড়া থানাকে মাদকমুক্ত করতে পুলিশের ‘ব্লক রেইড’ অভিযান শুরু করা হয়েছে।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম বার নির্দেশনায় ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানের সার্বিক তত্বাবধানে থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে বৃহস্পতিবার (৩০ জুলাই) কুলাউড়ার জয়পাশা এলাকার মাদক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি ‘ব্লক রেইড’ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী হ্যান্ডমাইক দিয়ে মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ‘হয় তোমরা মাদক ছাড়ো, না হয় পুলিশের কাছে আত্মসমর্পণ করো’।
স্থানীয়রা এ অভিযানকে সাধুবাদ জানিয়ে বলেন, এভাবে অভিযান পরিচালনা করা হলে মাদকাসক্তরা স্বাভাবিক জীবনে ফিরে আসবে ও কুলাউড়া উপজেলা মাদকমুক্ত হবে।


কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী এ প্রতিবেদককে বলেন, কুলাউড়া থানা এলাকাকে মাদকমুক্ত করার লক্ষে পুলিশের এ ‘ব্লক রেইড’ অভিযান। মাদকমুক্ত করার লক্ষে প্রতিদিন উপজেলার সকল মাদক ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে গিয়ে এ অভিযান পরিচালনা করা হবে বলে তিনি জানান।
অভিযানে এসআই বাশার, এসআই রহিম, এসআই পরিমল, এসআই সনক, এসআই শাহিন, এএসআই সুজন, তপন ও নজরুলসহ পুলিশ ফোর্স অংশ গ্রহন করে।

293 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন