২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়াকে বুকে ধারণ করে ‘কুলাউড়া অনলাইন শপ’র যাত্রা শুরু

আপডেট: জুলাই ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্ট :: যুগ যতই বদলাচ্ছে ততই আধুনিক হয়ে উঠছে মানুষ। আধুনিকতার কিরণ গায়ে মাখিয়ে প্রায় সকলের-ই নজর এবার অনলাইন শপিংয়ের দিকেই।

যুগের সাথে তাল মিলিয়ে এবার কুলাউড়ায়ও অনলাইন শপিংয়ের প্রতিষ্ঠান সমূহ বৃদ্ধি করার লক্ষ্য প্রতিনিয়তই সৃষ্টি হচ্ছে নতুন অনলাইন শপিং সাইট। ঘরে ঘরেই তৈরি হচ্ছেন নতুন নতুন উদ্যোক্তা।

ফেসবুক পেইজ কিংবা শপিং সাইট নয় নিজের একান্ত ব্যাক্তিগত ফেসবুক প্রোফাইলেও অনেকে আবার বিক্রি করছেন পণ্য সামগ্রী। এমন পরিস্থিতিতে পণ্য কেনার সঠিক স্থান নির্বাচন করতে গিয়ে হিমসিম খেতে হচ্ছে অনেক ক্রেতাদের।

বেশ কিছু অনলাইন শপিং সাইটকে পণ্য বিক্রি করে ব্যাপক সাড়া ফেলতে দেখা গেলেও আপন শহর কুলাউড়াকে নিয়ে কাজ করতে দেখা যায়নি কাওকেই।

সম্প্রতি ক্রেতা সাধারণকে অনলাইনে সহজে পোশাক কেনার সুবিদা প্রদান করার লক্ষ্যে নতুন করে কুলাউড়ায় কার্যক্রম শুরু করলো অনলাইন ব্যবসায়ী প্রতিষ্ঠান ‘কুলাউড়া অনলাইন শপ’।

এই প্রতিষ্ঠানে ন্যায্য মূল্যের, দৈনন্দিন, আকর্ষনীয়, উন্নত মানের ব্রান্ডের পোশাক, কুলাউড়াকে কেন্দ্র করে ডিজাইন করা আকর্ষণীয় মানের টি-শার্ট সহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে সম্প্রতি যাত্রা শুরু করেছে বলে জানা গেছে এবং তাদের গ্রুপ পর্যবেক্ষণ করে দেখা যায় অনেক ক্রেতা কাপড় ক্রয় করে অনেক সন্তুষ্টিতাও প্রকাশ করছেন প্রতিনিয়ত।

জানতে চাইলে এক প্রতিক্রিয়ায় ‘কুলাউড়া অনলাইন শপ’র উদ্যোক্তারা জানান, ‘আপন শহর কুলাউড়ায়’ই বসবাস করছি আমরা, সেই থেকেই কুলাউড়াকে কেন্দ্র করেই কাজ করে চলেছি, তৈরি করেছি কুলাউড়া নিয়ে ডিজাইন করা টি-শার্ট।

সম্প্রতি মফস্বল শহর কুলাউড়ায় সরাসরি কাঁচা পদ্মার ইলিশ পৌঁছে দিয়ে বেশ সাড়া অর্জন করেছি আমরা। নিত্যপ্রয়োজনীয় পোশাক সহ বিভিন্ন খাটি পন্যের জোগান সরাসরি কুলাউড়ায় দিতেই আমার এই ক্ষুদ্র প্রয়াস। ‘

‘কুলাউড়া অনলাইন শপ’ থেকে অর্ডারের মাধ্যমে আপনার পছন্দের পন্য ক্রয়ের জন্য প্রতিষ্টানের

ফেইসবুক পেইজ লিংক : fb.me/kulauraonlineshop

ফেইসবুক গ্রুপ লিংক:
https://www.facebook.com/groups/KulauraOnlineShop/?ref=share

429 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন