১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কুলাউড়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলার লোকমান আলী

আপডেট: জুলাই ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুলাউড়া পৌরসভার ১ নং ওয়ার্ডসহ পৌরসভার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ১ নং ওয়ার্ড কাউন্সিলার ও বিশিষ্ট সমাজসেবক মো. লোকমান আলী।

ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে এক বার্তায় তিনি বলেন, আমরা এখন কঠিন সময় পার করছি। তাই আমাদের উচিত সর্তক থাকা। কেনোনা আমাদের দেশে দিন দিন যেই হারে করোনার রোগী বৃদ্ধি পাচ্ছে এতে আমাদের আরও সর্তক থাকতে হবে। তা না হলে আমাদের দেশে মৃত্যুর হার বৃদ্ধি পাবে।

তিনি আরও বলেন, আপনারা সাবধানে থাকেন সামাজিক দূরত্ব বজায় রাখেন প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না প্রয়োজনে মাক্স ব্যবহার করুন। আমি আপনাদের কাউন্সিলর আমি আপনাদের পাশে আছি থাকবো। আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আপনাদের সুখ দুঃখে পাশে ছিলাম ও আগামীতেও থাকবো।

সবাইকে ঈদ মোবারক

190 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন