২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় ‘কোভিড-১৯ দাফন টিমের’ মাধ্যমে হিন্দু ব্যক্তির সৎকার সম্পন্ন

প্রকাশিত: জুলাই ২৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নে কুলাউড়া ‘কোভিড-১৯ দাফন টিমের’ মাধ্যমে ঋৃষিকেশ চন্দ্র নামে ৬০ বছরের এক হিন্দু ধর্মালম্বী ব্যক্তির সৎকার সম্পন্ন করা হয়েছে। বুধবার বেলা ২ টায় ব্রাহ্মনবাজার ইউনিয়নের মির্জাপুরস্থ শশ্মানঘাটে ‘কোভিড-১৯ দাফন টিমের’ ৬ সদস্য স্বাস্থ্যবিধি মেনে প্রয়াত ব্যক্তির স্বজনদের সহযোগিতায় সৎকার কাজ সম্পন্ন করেন বলে জানা গেছে।
‘কুলাউড়া কোভিড-১৯ এর লাশ দাফন টিমের’ প্রধান ইকবাল হোসেন সুমন জানান কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক বুধবার সকালে তাকে ফোন দিয়ে ব্রাহ্মনবাজার ইউনিয়নের মির্জাপুরস্থ লকডাউন করা বাড়ীর ঋৃষিকেশ চন্দ্রের মারা যাওয়ার সংবাদ দিয়ে তাকে সৎকারের জন্য জানালে তিনি তাৎক্ষনিকভাবে তার টিমের ৬ সদস্যকে উপজেলা স্বাস্থ্য প্রশাসনের সহযোগিতায় দ্রুত প্রস্তত করে ঘটনাস্থলে প্রেরন করেন ও স্বাস্থ্যবিধি মেনে বেলা ২ টায় মৃত ব্যক্তির সৎকার সম্পন্ন করেন।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক জানান প্রয়াত ব্যক্তির ছেলের করোনা পজিটিভ রিপোর্ট থাকায় তার বাড়ী লকডাউন করা ছিল। এ অবস্থায় (কোভিড-১৯) উপসগের্র সন্দেহ নিয়ে তার বাবা ঋৃষিকেশ চন্দ্র বুধবার সকালে নিজ বাড়ীতে মারা যান। খবর পেয়ে তিনি ‘কুলাউড়া কোভিড-১৯ এর লাশ দাফন টিমের’ সহায়তায় মৃত ব্যক্তির সৎকার সম্পন্ন করেন বলে জানান।

464 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন