১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক গিলমান

আপডেট: জুলাই ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কুলাউড়াবাসী ও সকল শুভাকাঙ্খীসহ জাতী ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার চেম্বার অব কমার্সের পরিচালক জাফর আহমদ গিলমান।

ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তিনি এক বার্তায় বলেন, প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব।

তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

127 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন