২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

আপডেট: জুলাই ২২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে বুধবার এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও মৎস্য চাষীদের উপস্থিতিতে উপজেলা পরিষদ পুকুরে পোনা অবমুক্তির মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম এর সার্বিক তত্বাবধানে উপজেলা পরিষদ পুকুরে পোনা অবমুক্ত করে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।
উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা প্রকৌশলী মোঃ ইসতিয়াক হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারঃ) মামুনুর রহমান, উপজেলা মৎস্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।


উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম জানান সপ্তাহব্যাপী কর্মসুচীর মধ্যে রয়েছে মৎস্য চাষের উপর বিভিন্ন স্থানে মাইকিং করে প্রচারনা, ভিডিও প্রদর্শন, পুকুরের মাটি ও পানি পরীক্ষাকরন, ফরমালিন বিরোধী মোবাইল কোর্টের অভিযান, সুফল ভোগীদের মধ্যে মৎস্য উপকরন বিতরন এবং সমাপ্তি দিবসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসকসহ জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময়।

240 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন