২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় মুজিব বর্ষে চারা রোপন কর্মসুচীর উদ্বোধন

আপডেট: জুলাই ১৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও বন বিভাগের সহযোগিতায় বৃহস্পতিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্মশতবার্ষিকী উপলক্ষে চারা রোপন ও চারা বিতরন কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে।
কুলাউড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে চারা রোপন করে কর্মসুচীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সার্বিক তত্বাবধানে কর্মসুচীর উদ্বোধনীতে অংশ গ্রহন করেন উপজেলা প্রকৌশলী মোঃ ইসতিয়াক হাসান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, পিআইও মোঃ শিমুল আলী, বন বিভাগের কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা মোঃ রেজাউল হক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বিট বন কর্মকর্তা আহমদ আলীসহ সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তাবৃন্দ।


ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী জানান মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর পরামর্শনুযায়ী চারা রোপন ও চারা বিতরন কর্মসুচীর আওতায় কুলাউড়া উপজেলার ব্যক্তি পর্যায়ে দুস্থ, অসহায় ও প্রতিবন্ধি ব্যক্তিদের মধ্যে ফলজ, ঔষধি ও বনজসহ ৩টি করে, প্রতিষ্টান পর্যায়ে শিক্ষা প্রতিষ্টান, ধর্মীয় প্রতিষ্টান ও দাতব্য প্রতিষ্টানসমুহে ১০টি করে বিভিন্ন প্রজাতির এবং পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে মোট ২০ হাজার ৩২৫টি চারা তিরন করা হবে।

293 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন