৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ার বরমচাল-ভাটেরায় মোবাইল কোর্টে অর্থদন্ড

প্রকাশিত: জুলাই ১৫, ২০২০

Pic Ac Land
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলার বরমচাল ও ভাটেরা বাজার এলাকায় এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্টান ও ব্যক্তি পর্যায়ে ৮ টি মামলায় মোট ৩ হাজার ৮ শত টাকা জরিমানা করা হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনাকালে যাদেরকে অর্থদন্ড করা হয়েছে তারা হলেন মুখে মাস্ক না পরায় ভাটেরা ও বরমচালের সাদ্দাম হোসেন, হান্নান মিয়া, আজমল মিয়া, লোকমান মিয়া, দিপক মালাকার ও শাহাদাত হোসেনসহ ৬ জনকে ১ হাজার ৮ শত টাকা এবং স্বাস্থ্য বিধি লংঘনের অপরাধে বরমচাল ট্রেডার্সকে ১ হাজার টাকা ও ইমরান ফার্মেসীকে ১ হাজার টাকাসহ মোট ৩ হাজার ৮ শত অর্থদন্ড করে আদায় করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান বরমচাল ও ভাটেরা বাজারে স্বাস্থ্যবিধি লংঘন করে মাস্ক না পরে বের হওয়া ও সামাজিক দূরত্ব না মানায় পথচারী ও ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতাদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে ও সচেতন হয়ে সুরক্ষিত থাকতে হবে। ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি লংঘন করা হলে আগামীতে আরো কঠোর ব্যবস্থা নেয় হবে।

691 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন