২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

আপডেট: জুলাই ১৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট: কুলাউড়া উপজেলা জাতীয় পার্টি (একাংশ), পৌর কমিটি, উপজেলা যুব সংহতি ও ছাত্র সমাজের সম্মিলিত আয়োজনে মঙ্গলবার কুলাউড়া রেলওয়ে স্টেশন রোডস্থ অস্থায়ী কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি আলহাজ¦ হোসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক স্বরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্টানে প্রধান অতিথি জাপার কেন্দ্রীয় কমিটির অন্যতম নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা বারের বিশিষ্ট আইনজীবী আলহাজ¦ এডভোকেট এম মাহবুবুল আলম শামীম সাবেক রাষ্ট্রপতি মরহুম এরশাদের বাংলাদেশের উন্নয়নে তার ভূমিকা, জীবন ও দর্শনের উপর আলোচনা করেন।
সাবেক রাষ্ট্রপতির জীবন ও কর্মের উপর আরো বক্তব্য রাখেন আজির উদ্দিন, মো. মবশ্বর আলী, মুহিবুর রহমান লাল মাস্টার, শেখ আশরাফ উদ্দিন হিরো, মো. রকিব উদ্দিন, মো. জয়নাল আবেদীন খান, মো. মবিছ খান, ওয়াহিদ মেম্বার, যুব সংহতির এম এ মালিক, লিটন, ছাত্র সমাজ নেতা তানজীল আহমদসহ স্থানীয় নেতৃবৃন্দ। শোকসভা শেষে মরহুম রাষ্ট্রপতির জান্নাত নছিব কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন রেলওয়ে জামে মসজিদের খতিব ও গণকিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আইয়ুব আনসারী ও মুয়াজিন আব্দুল জলিল।

321 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন