৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

সম্মিলিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি থেকে দেশ ও জনগণকে রক্ষা করা সম্ভব হবে : সচিব মো. আমিনুল ইসলাম

প্রকাশিত: জুলাই ১০, ২০২০

Fb Img 1594393006835~2
ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম বলেছেন, করোনা পরিস্থিতিতে সরকার সকল পর্যায়ের ক্ষতিগ্রস্ত মানুষদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। মানুষ যেন সরকারের দেয়া সঠিক সেবা পায় সে জন্য সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

শুক্রবার (১০জুলাই) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ হল রুমে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শ্রীমঙ্গল উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য ব্যবস্থাপনা ও আইন শৃংখলা বিষয়ক কার্যক্রম নিয়ে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় করোনাভাইরাস নিয়ন্ত্রণে মৌলভীবাজার জেলা সমন্বয়ক সচিব মোঃ আমিনুল ইসলাম করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে আরও বলেন, সরকারের সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, ও সর্বস্তরের জনপ্রতিনিধিরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যেক্তাদের মানুষের সেবায় এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাভাইরাস পরিস্থিতি থেকে দেশ ও জনগণকে রক্ষা করা সম্ভব হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্ম সচিব আয়াতুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুনুর রশীদ, সিভিল সার্জন মোঃ তাওহীদ আহমেদ, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক,উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা এবং গণমাধ্যমে কর্মী প্রমুখ।

572 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন