৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়া কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপকের করোনায় ইন্তেকাল

আপডেট: জুলাই ৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক (দর্শন বিভাগ) হারুন অল রশীদ করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ঢাকা কুর্মিটোলা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)।
কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল জানান অবসরপ্রাপ্ত অধ্যাপক হারুন অল রশীদ চাকুরী থেকে ২০০৪ সালে অবসর নেয়ার পর ঢাকার খিলগাওস্থ বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। সম্প্রতি তিনি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হলে তাকে গত ৩ জুলাই ঢাকা কুর্মিটোলা করোনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ জুলাই রাতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ তার অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সদালাপী, বন্ধুভাবাপন্ন, নিরহংকার শিক্ষক হারুন অল রশীদ ১৯৭৩ সালে কুলাউড়া কলেজে শিক্ষকতার পেশায় যোগ দিয়ে ২০০৪ সালে অবসর গ্রহন করেন।
শোক প্রকাশ ঃ অধ্যাপক হারুন অল রশীদ এর মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল ও উপাধ্যক্ষ মোঃ আব্দুল হান্নানসহ কলেজের শিক্ষকমন্ডলী ও কলেজের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বাকশিস সভাপতি বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক ফজলু, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আলী আমজদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির ও সম্পাদক কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, সাবেক সভাপতি মোঃ খুরশীদ উল¬্যাহ প্রমুখ।

522 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন