১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী পলাতক

আপডেট: জুলাই ৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া থানা পুলিশ মুন্নি আক্তার (২০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে কুলাউড়া গ্রাম এলাকা থেকে গৃহবধু মুন্নির লাশ উদ্ধার করে পুলিশ। মুন্নির স্বামী নাহিম মিয়া কুলাউড়ায় এক কোম্পানির সেলসম্যান হিসেবে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।
পুলিশ সূত্রে জানা যায়, নাহিম মিয়া তার স্ত্রী মুন্নিকে নিয়ে কুলাউড়া গ্রামের একটি ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তাঁদের বাসার দরজা না খোলায় বাসার অন্য ভাড়াটিয়াদের সন্দেহ হলে তারা কুলাউড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঐ বাসা থেকে গৃহবধু মুন্নির লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, লাশ উদ্ধারের সময় বাসায় মুন্নির স্বামী নাহিম মিয়াকে পাওয়া যায়নি। তিনি পলাতক রয়েছেন। লাশের খবর পেয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান এবং ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিক জানান গৃহবধু মুন্নির লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কিভাবে সে মারা গেছে ময়নাতদন্তের পর জানা যাবে।

897 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন