২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া থেকে চোরাইকৃত মোটর সাইকেল ডিবি পুলিশের অভিযানে উদ্ধার। আন্তঃজেলা চোর চক্রের ২ জন গ্রেফতার

আপডেট: জুলাই ৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ কুলাউড়া উপজেলা শহর থেকে এসিআই ফার্মাসিউটিকেল এর মেডিকেল রিপ্রেজেনটিটিভ মাহবুব আলম নয়নের বাসা থেকে চুরি যাওয়া ডিসকভার মটর সাইকেল মৌলভীবাজার জেলা ডিবি পুলিশের অভিযানে চুনারুঘাট উপজেলা থেকে উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জেলা ডিবি পুলিশসুত্রে জানা গেছে।
মেডিকেল রিপ্রেজেনটিটিভ মাহবুব আলম জানান কুলাউড়া পৌর শহরের আউটার সিগনালের নিকটবর্তী ভাড়ায় থাকা বাসা থেকে গত ২১ জুন দিবাগত রাতে চোর বাসার কেসি গেইটের তালা ভেঙ্গে সিড়ির নীচে রাখা ডিসকভার মটর সাইকেল চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে চুরির বিষয়টি তার নজরে পড়লে তিনি কুলাউড়া থানা পুলিশকে বিষয়টি জানান এবং গত ২৫ জুন বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।
পরে মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে ডিবি পুলিশের সঙ্গীয় অফিসাররা গোপনসুত্রের ভিত্তিতে গত রোববার দিবাগত রাতে (৫ জুলাই) মৌলভীবাজার শহরে এক অভিযান চালিয়ে সাধুহাটি সরকারবাজার নিবাসী আলম উল্ল¬াহর ছেলে সুহেল আহমদকে (৩৫) গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত সুহেলের স্বীকারোক্তিনুযায়ী হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকায় রাতেই পৃথক অভিযান পরিচালনা করে গাভীগাঁও, রানীগাঁও নিবাসী মৃত ময়না মিয়ার ছেলে শাহিন মিয়া (৩৩) কে আটক করে তার বসতঘর থেকে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ জনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে উক্ত মামলার কুলাউড়া থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আক্তার এর কাছে ডিবি পুলিশ সোমবার (৬ জুলাই) উদ্ধারকৃত মোটর সাইকেল ও ২ আসামীকে হস্তান্তর করা হয়। জেলা ডিবি পুলিশের ওসি বিনয় ভূষণ রায় জানান উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

1440 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন