২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় হেলথ কেয়ারের পরিচালক ডাঃ শিবনাথ ভট্টাচার্য ৩৮তম বিসিএস (স্বাস্থ্য) উত্তীর্ণে সংবর্ধনা

আপডেট: জুলাই ৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া হেলথ কেয়ারের পরিচালক ডাঃ শিবনাথ ভট্টাচার্য জনি ৩৮তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় প্রতিষ্টানের পক্ষ থেকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।
কুলাউড়া হেলথ্ কেয়ার ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে সোমবার (৬ জুলাই) দুপুরে
আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সেন্টারের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং সেন্টারের এমডি, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের পরিচালনায় অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ বিপুল চক্রবর্তী, ডাঃ বিজয় মল্লিক, নির্মাল্য মিত্র সুমন, সুজিদ দে, মান্না করিম, পাপন গোস্বামী, টিটু দাস, সাংবাদিক এইচ ডি রুবেল প্রমুখ। উপস্থিত সেন্টারের সংশ্লিষ্টরা ৩৮ তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় ক্যাডার পদে উত্তীর্ণ হওয়ায় ও ভবিষ্যৎ কর্ম জীবনের সফলতা কামনা করে তাকে ধন্যবাদ জানান।
কুলাউড়া পৌর শহরের মাগুরাস্থ রসেন্দ বীথীর, ড. রজত কান্তি ভট্টাচার্যের কনিষ্ঠ ছেলে এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রাহুল ভট্টাচার্যের কনিষ্ট ভ্রাতা ডাঃ শিবনাথ ভট্টাচার্য জনি ২০০৭ সালে এস,এস,সি (জিপিএ ৫), ২০০৯ সালে এইচএসসি (জিপিএ ৫), ২০১৫ সালে সিলেট জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং ইন্টারশীপ সম্পন্ন করেন। ২০১৬ সালে তিনি আল হারামাইন হসপিটালে সিনিয়র মেডিকেল অফিসার আই, সি,ইউ এন্ড ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন পদে যোগদান করে কমর্রত রয়েছেন। সংবর্ধিত ডাঃ শিবনাথ ভট্টাচার্য জনি বলেন আমি ভবিষ্যতে স্বাস্থ্যখাতে কুলাউড়ার সার্বিক উন্নয়নে কাজ করে যাব।

500 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন