২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কমিটির সভা

আপডেট: জুলাই ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কুলাউড়া উপজেলা শাখার নতুন কমিটির এক সভা শুক্রবার (৩ জুলাই) সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

কমিটির উপদেষ্টা মন্ডলীর সিনিয়র সদস্য, সাবেক কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় করোনা কালীন মহামারি সময়ে স্বাস্থ্যবিধি মেনে আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসসহ মুজিব বর্ষ উদযাপন নিয়ে সভায় আলোচনা করে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে অনলাইনে চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা, এসএসসি ২০২০ উত্তীর্ণদের সংবর্ধনা ও শিশু, কিশোর এবং প্রবীণদের বিশেষ অবদানের স্বীকৃতি প্রদান।

এছাড়া সভায় কুলাউড়া শহরে সংগঠনের স্থায়ী কার্যালয় নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কুলাউড়া উপজেলা শাখার নতুন কমিটির সভাপতি মো. আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজুসহ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, কমিটির প্রতিষ্টালগ্ন থেকে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন কুলাউড়ার বর্তমান সংসদ সদস্য, জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। 
এ ব্যাপারে সাংসদের পক্ষে উপদেষ্টা মণ্ডলীর সিনিয়র সদস্য, সাবেক কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু সংগঠনের স্থানীয়ভাবে দায়িত্ব পালন ও কমিটির সকল কর্মসূচীকে সহযোগিতা করবেন বলে জানা গেছে।

489 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন