৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় গৃহবধুকে হত্যা মামলায় ৪ জন আটক

প্রকাশিত: জুলাই ৩, ২০২০

Screenshot 20200704 002010~2
ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলার হাজীপুরে এক গৃহবধুকে শাসরুদ্ধ করে হত্যা মামলায় কুলাউড়া থানা পুলিশ শাশুড়িসহ ৪ জনকে আটক করেছে বলে জানা গেছে।

মামলার বিবরণে জানা যায়, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের দক্ষিণ পাবই (মোল্লাবাড়ি) নিবাসী আব্দুল মুকিদের স্ত্রী মাজেদা বেগম (২১) কে তার শশুরবাড়ির লোকজন শাসরুদ্ধ করে হত্যা করে গত ২ জুলাই সকালে মাজেদার বাবার বাড়ি কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রাম নিবাসী তার মা কবিরুন নেছাকে স্ট্রোক করে তার মেয়ে মারা গেছে বলে জানায়।

খবর পেয়ে তার মা সহ অন্যরা তার মেয়ের শশুরবাড়িতে গিয়ে মাজেদার লাশ বসতঘরে দেখতে পায়। এনিয়ে মাজেদার মায়ের সন্দেহ হলে তিনি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ও এস আই কানাই লাল চক্রবর্তী বৃহস্পতিবার (২ জুলাই) ঘটনাস্থলে পৌছে স্বামী গৃহ থেকে মাজেদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করেন।

এছাড়া পুলিশের সুরতহালে লাশের গলায় রশি জাতীয় জিনিষ দিয়ে গলায় পেছানোর চিহ্ন পাওয়া যায়।

উক্ত ঘটনায় শুক্রবার (৩ জুলাই) মাজেদার মা মোছা.কবিরুন নেছা বাদী হয়ে শাশুড়িসহ ৮ জনকে আসামী করে কুলাউড়া থানায় তার মেয়েকে খুন করার অপরাধে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কানাই লাল চক্রবর্তী জানান, মামলার প্রেক্ষিতে ১নং আসামী মৃত মাজেদার শাশুড়ি মোছা.আছিয়া বেগম, ভাসুর আব্দুল জলিল ও মুক্তার আহমদ এবং দেবর জায়েদ আহমদসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

4109 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন