২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতির আয়োজনে ২য় ধাপে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

আপডেট: জুন ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধূরীঃ ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি করোনা কালিন পরিস্থিতিতে কুলাউড়া উপজেলার অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী উপহার এবং ঢাকায় বসবাসকারী কুলাউড়াবাসীদের মধ্যে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন।
অবসরপ্রাপ্ত অতিঃ সচিব, ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতির সভাপতি, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ এর সার্বিক তত্বাবধানে কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সহযোগিতায় ২য় ধাপে গত (২৯ জুন) রোববার উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত অসহায় মধ্যবিত্ত ও নি¤œবিত্ত পরিবার, ইমাম মোয়াজ্জিন, মুক্তিযোদ্দা পরিবার, এবং চা শ্রমিক পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা উপহার বিতরণ করা হয়।
ঢাকাস্থ উপজেলা সমিতির সদস্যবৃন্দ এবং কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি মোঃ মের্শেদ আলম ও সম্পাদক সামসু উদ্দিন বাবুসহ সদস্যদের সহযোগিতায় প্রতি পরিবারকে ১০ কেজি চাউল, ২ কেজি পিয়াজ, ২ জেজি আলু, ৫০০ গ্রাম তৈল, ১ কেজি ভাঙ্গা ডাউল, ১ কেজি লবন ও ৫০০ গ্রাম চিনিসহ মোট ১৭ কেজি পরিমান খাবার মানুষের বাড়ি বাড়ি গিয়ে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।
ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি এবং ফ্রান্স এর আয়োজনে যুক্তরাষ্ট্র প্রবাসী মাহবুব আহমদ মাছুম, মঈন উদ্দিন চৌধুরী ও শাহ্ সাইফুর রহমান, কুলাউড়া সমিতির কর্তা ব্যাক্তিগন ব্যাক্তিগতভাবে, ফ্রান্স প্রবাসী কুলাউড়ার সাহান সহিক, পারভেজ রশিদ খান এবং সামাদ খান রাজু ১ শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণে অর্থায়ন ও উদ্যোগী ভূমিকা পালন করেন।
সমিতির সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার আবু সাদেক আব্দুল্লাহ্ বলেন করোনার মতো ভয়াবহ দূর্যোগে অধিকাংশ মানুষ আজ কর্মহীন। তাই আমাদের এ আয়োজন। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মহান রাব্বুল আল আমিনের কাছে, আল্লাহ যেন এ মহামারির মাঝেও আমাদের গৌরব প্রবাসীরা দেশের ঘর বন্দী মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। আগামীতেও অসহায় মানুষের জন্য আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
তিনি সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ সংগঠনের সাথে জড়িত সবাইকে এবং কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সকল স্কাউট সদস্যদের, সামাজিক সংগঠন জাতীয় তরুণ সংঘকে নিরলস পরিশ্রমের জন্য ধন্যবাদ জানান।

329 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন