২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় জেলার সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেটের মোবাইল কোর্টে ১৪ হাজার টাকা জরিমানা

আপডেট: জুন ২৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধূরীঃ মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস এর  নেতৃত্বে এবং কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় সোমবার বিকেল থেকে সন্ধা পর্যন্ত কুলাউড়া শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনাকালে স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় ও সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান বিকেল ৪টার পরও খোলা রাখা, সরকারী কাজে বাধা প্রদানসহ বিভিন্ন অপরাধে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ও ৩৫৩ ধারায় ৫ টি মামলায় মোট ১৪ হাজার টাকা অর্থদন্ড করে জরিমানার টাকা আদায় করা হয়।
সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস জানান, মোবাইল কোর্ট পরিচালনাকালে আহাদ এন্ড কোং এর আহাদকে ৫ হাজার টাকা, সাফওয়ান এন্টারপ্রাইজের ইমন আহমদকে ২ হাজার টাকা, মালিক ট্রেডার্সের হাকিম উদ্দিনকে ৬ হাজার ৫ শত টাকা ও মুদি দোকানী সাইদুর রহমানকে ৫ শত টাকাসহ মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও জানান, করোনার ভয়াবহ পরিস্থিতি প্রতিরোধে ও সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ব্যাক্তি ও ব্যবসা প্রতিষ্টান পর্যায়ে আগামীতে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করতে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

395 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন